Tuesday 5 November 2013

Bengali sex stories উনি যেভাবে চুদে দিলেন আমায়

আমাদের গ্রামের বাড়ীতে খালাত বোনের বিয়েতে গিয়েছিলাম। সেখানে অনেক গেস্ট।রাতে ঘুমাবার জায়গা নাই।সকলে ফ্লোরে ঘুমাবার জায়গা করল।আমার খালা কিচেনের কাছে একটা ছোট রুমে ঘুমাবার জায়গা করল। খালু সামনের রুমে অন্য পুরুষ গেস্টদের সাথে ঘুমাচ্ছেন। এইসময় একজন মহিলা গেষ্ট এসে আমার খালাকে তার কাছে ঘুমাতে রিকোয়েষ্ট করল। খালা তার কাছে ঘুমাতে গেল আর আমাকে তার জায়গায় স্টোররুমে ঘুমাতে বলল।আমি খালার কথামত স্টোররুমে তার জায়গায় ঘুমাতে গেলাম। আমি একা ঘুমাচ্ছি তাই আমার পেন্টি ও ব্রা খুলে শুধু নাইটি পড়ে ঘুমিয়ে পড়লাম।আমার খালার বয়স প্রায় ৪৫, কিন্তু দেখলে মনে হয় মাত্র ৩০ হবে। শরীরের গঠন ও অনেকটা আমার মত।

গভীর রাতে যখন সকল ঘুমে, ঘর অন্ধকার তখন আমার বুকের উপর চাপ পড়ল আর আমি ঘুম ভাংতে টের পেলাম কেউ আমার শরীরের উপর চেপে ধরেছে। আমি নরতে চেষ্টা করলাম কিন্তু পারলাম না।আমি আরো টের পেলাম আমার নাইটি বুকের উপর পর্যন্ত উঠানো।আর আমার দুইপা ফাক করে আমার উপর শুয়ে আছে।আমি টের পেলাম তার পর নেকা পড়নাই আর তার শক্ত মোটা ধোন আমার ভোদার ভিতর ঢুকার চেষ্টা করছে। আমি প্রথম মনে করলাম আমার হাজব্যান্ড। তাই বাধা দিলাম না।তার শক্ত ধোনের ঘষাঘষিতে আমার ভোদা রসে ভরে উঠল। আমি একটা হাত দিয়া তার ধোনে ধরে আমার ভোদার মুখে লাগায়ে দিতে ইসে এক চাপে ধোনের অর্ধেকটা আমার রসেভরা ভোদার ভিতর ঢুকিয়ে দিল।

আমার ভোদা রসে পিছলা হলেও তার ধোন আমার ভোদার ভিতর অস্বাভাবিক এমন টাইট হয়ে ঢুকল, নিজের অজান্তেই ওমা বলে অস্ফুট শব্দ করলাম। আমার হাবির ধোনতো এতমোটা আর লম্বানা।বুঝলাম সে আমার হাজব্যান্ড নয়। আমি তাকে আমার উপর থেকে সরাতে চাইলাম।কিন্তু তখন অনেক দেরী হয়ে গেছে। আমি ঠেলে উঠায়ে দিতে চেষ্টা করলাম কিন্তু পারলাম না। এই সময় সে ফিসফিস করে বলল, ”আজ এই রকম বাধা দিচ্ছ কেন মিনা”। 

(iha ekti bangla choti, choti golpo, বাংলা চটি, চটি গল্প)

এইরে সেরেছ!! মিনা আমার খালার নাম। যাকে বাঘের মত ডরাই..তার ল্যাওড়াই এখন আমার হ্যাডার ভীতরে। আমি নিজ হাতে ধরে সেট করে দিয়েছি। আমি ভয়ে ভয়ে ফিসফিস করে বললাম আমি মিনাখালা না। উনি তখন আমাকে চিনতে পারলেন। বললেন ভুল হয়ে গেছে, তুমি কাউকে এই কথা বলবেনা। আমি বললাম, আচ্ছা।উনি বললেন আমি এখন যাই, বলে আমার উপর থেকে ধীএরধীএর উঠতে লাগলেন।আমি সাহস ফিরে পাইলাম।তার লম্বা মোটা ধোনটা তখন আমার ভোদার ভিতর সম্পুর্ণ ঢুকে গেছে।আমার পরিচয় পাওয়ার পরম নেহল তার ধোনটা আরো শক্তও ফুলে আরো মোটা হয়ে আমার ভোদার ভিতর কাপতে লাগল। তিনি স্হীর হয়ে আছেন।যেনো সিদ্বান্ত নিতে পারছেন না, উঠবেন কি উঠবেন না। এদিকে আমার ভোদাও কাম রসে ভরে উঠছে।আমার আজান্তেই আমার ভোদার ঠোট তার ধোনটাকে কামড়ে ধরছে। উনি যাই বলেও শেষ পর্যন্ত আমার উপর থেকে উঠলেন না।

আমার মনে হল তার ধোনটাও আমার টাইট ভোদার মজা পেয়ে গেছে।এদিকে আমার ভোদাও তার বড় লম্বা ধোনের মজা পেয়েও টাকে ছাড়তে চাইছিলনা মোটেও।উনি আবার বললেন আমি এখন যাই কাউকে এই কথা বলবেনা। আমি আচ্ছা বলে একহাত দিয়ে ওনার পাছা চেপে ধরলাম।উনি কোমরটা একটু উচু করে ধোনটা অর্ধেক ভোদার ভিতর থেকে বাহির করলেন।আমি আমার ভোদা টাইট করে তার ধোনটা চেপে ধরে রাখলাম। উনি আর পুরোটা ধোন বাহির করলেন না।আমার কানে ফিসফিস করে বললেন ‘কাল সকালে মেহমানদের জন্য ভাল করে নাস্তা তৈরী করবে’ বলেই কোমরটা নিচের দিকে চাপ দিলেন। তার ধোন পুরাটা আবার আমার ভোদার ভিতর ঢুকে গেল।আমি আবারও আচ্ছা বলেই হাত দিয়ে ঠেলে তার কোমরটা উচু করে দিলাম। এমন একটা ভাব যেনো তাকে উঠিয়ে দিতেছি।তার ধোনের অর্ধেকটা আবার ভোদার ভিতর থেকে বাহির হয়ে গেল।উনি আবার কি যেন একটা কথা বলেই কোমরটা আবার নিচের দিকে চাপ দিয়ে ধোনের পুরাটা ঢুকায়ে দিলেন। 

আমি তখন চোদাচুদির মজা পেয়ে গেছি। এতোদিন স্বামীর ৫”ধোন এর পুচপুচ চোদাখেয়েছি, আর আজ খালুর৮” ধোনের গুতা খেয়ে চোদাচুদির আসল মজা পেতে লাগলাম। এই সময় বাহিরে শব্দ শুনা গেল।কেউ একজন বাথ রুমে গেল। আমি ফিসফিস করে তার কানে বললাম, এখন উঠবেন না।আমার উপর শুয়ে থাকেন, নইলে কেউ টের পেয়ে যাবে।উনি আমার কথা মত শুয়ে থাকলেন।তার ধোন আমার গুদের ভিতর তিরতির করে কাপতে থাকল।আমিও তালেতালে পাল্টা কামড় দিতে থাকলাম।একটু পর উনি কোমর একটু তুলে বললেন, সেকি বাথরুম থেকে চলে গেছে। আমি বললাম‘না’।উনি তখন কোমরটা নিচে নামালেন। তার ধোন আবার আবার ভোদার ভিতর ঢুকে গেল।কিছুক্ষন বিরতি, তালে তালে বাড়া আর মাঙের নিঃশব্দ খেলা। একটু পরে উনি আবার বললেন সেকিচলে গেছে?বলে উনি কোমরটা উপরে তুললেন। কিন্তু এইবার একটু বেশি উপরে তোলায় তার ধোনটা আমার ভোদার ভিতর থেকে পচাৎ শব্দ করে প্রায় বের হয়ে যাইতেছিল।আমি তাড়াতাড়ি দুই পা দিয়া তার কোমর জড়াইয়া ধরে ঠেকাইলাম।উনি বললেন আহঃ, আমিও বললামআঃ-হ-হ।তখন বললাম‘এখন যাবেননা। সে আগে ঘুমিয়ে পড়ুক।আপনি এখানে শুয়ে থাকুন, বলে তাকে আমার বুকের উপর ধরে রাখলাম এবং আমার সব অভিজ্ঞতা দিয়া কোমরে সাগরের ঢেউ তুলিয়া পাছার মাংস শক্ত করিয়া তার ধোনটা পরিমান মত বের করিয়া ধপাশ করে একটা তলঠাপ মারলাম। উনি বেশ খুশি হলেন। ধোনটাও ভিতরে অনেকহ্মন ধরে কাপল।ডান হাতটা আমার গালে ছোয়াইয়া জিজ্ঞাস করলেন এটাকে কোথায় রাখব? আমি বাম হাত দিয়া হাতটা ধরে আমার বামদুধের উপরে দিয়া বললাম, ‘এখানে রাখুন’।উনি খুব শৈল্পিক ভাবে আমার বাম স্তনের গোড়া থেকে হাত ঘুরাতে ঘুরাতে উপরের দিকে বুনিতে হাতের তালু দিয়া ম্যাসাজ করে পুরাদুধে একটু নির্দয় ভাবে ইচাপ দিলেন।যদিও একটু ব্যাথা পাইলাম, কিন্ত্ও দিকে আমার পুরা শরীরে ভাললাগার শিরশির অনুভূতি ছড়াইয়াগেল। এইনা একটা অভিজ্ঞ টেপন! ভোদায় রসেরবন্যা। 

(iha ekti bangla choti, choti golpo, বাংলা চটি, চটি গল্প)

উনি ধাপা ধাপ করে তিনচারটা ঠাপ দিলেন খুব দ্রূত।ভচ ভচ করে আওয়াজ উঠল। আমি আরামে আ-আ-আঃ-হ শব্দ করে উঠলাম।উনি তার ঠোট দিয়ে আমার ঠোট দুটি একবার গভীর ভাবে চেপে ধরেই গালের সাথে গাল লাগিয়ে আমার কানের মুখ রেখে বললেন, আস্তে কেউ শুনতে পাবে।আমি নিজের ঠোট কামড়িয়ে ধরে বললাম, আচ্ছা,আপনি করেন।এবার উনি দুই হাতে আমাকে ঘাড় থেকে কোমর পর্যন্ত তার দুই হাতে পেচিয়ে ধরে শরীরটা দিয়ে আমার শরীর চেপে ধরে শুধুমা এতার কোমর টা টিউব ওয়েলর হাতলের মত উঠানামা করাতে লাগলেন।আর তার সাথে ধোনটাও পচপচ পচাৎ পচাৎ শব্দ করে আমার ভোদার ভিতর যাতায়াত করতে লাগলো।এভাবে প্রায় মিনিট বিশেক ধরে আমরা এইখেলা চুপচাপ চালালাম। 
কোন আওয়াজ নাদিয়েই আমাদের দুইজনের শরীরেই একসাথে ঝাকির পর ঝাকুনি দিয়া বীর্য পাত হল।আমি ওনার পিছনের চুল মুঠি করে ধরলাম।এক জন আর এক জনকে আরো জোরে জরাইয়া ধরিলাম।আঃ এইনা হলে সফল সংগম!আমার পাও দুটি বিছানায় এলাইয়া থরথর করে কাপতে লাগল।অশ্বেরলিঙ্গধারীসন্যাসীখালুতৃপ্তিরনিঃশ্বাসনিতেলাগলেন।ধোনমশায়ছোটহতেশুরুকরল।ছামারকোনাদিয়েরসবেরহয়েআমারপাছা,ওনারবীচিভিজায়েদিতেছিল।ওঠেনধোয়াইয়াদেই।আমিআলোতেএকটুদেইখাওরাখতেচাইছিলাম।ওঠারসময়চকামচাকুমশব্দকরেলিঙ্গযোনীআলাদাহল।গভীরমমতায়আমারহাতধরেঅন্ধকারেইবাথরুমেনিয়েগেল।তোমারটাআগে,উনিবললেন।প্রথমেবললামপাপহবে,আপনিগুরুজণ।আচ্ছাঠিকআছেবলেসায়দিলাম।উনিআমাকেদুইহাতেআস্তেআস্তেধরেফ্লোরেবসালেন।পেছনদিকথেকেআমাকেবুকেনিয়েনিজেওবসলেন।বামহাতেশাওয়ারপাইপনিয়েডানহাতদিয়েঅপারস্নেহেঘসেঘসেআমারপুরাভোদাধুয়েদিলেন।আমিপ্রস্রাবকরেওনারটাধোয়ারজন্যহাতেনিলাম।ওটাআবারশক্তপোক্তহচ্ছে।খালারচোদনভাগ্যওচমতকার।ওনিবললেন, যাই,আমাকেমাফকরেদিও।আমাকেওমাফকরেদিয়েন, তবেবাতিটাএকটুজ্বালান,একবারদেখেরাখিআমিবললাম।বাতিজ্বলেউঠতেইআমিধাক্কাখেলাম।হাহয়েভাবলামএইবিশালজিনিষেরচোদাকিভাবেআমিসহ্যকরলাম!হাটুগেড়েবসেদুইহাতেমুঠিকরেধরেএকটাছোটচুমাদিয়াবললাম,যামাফকরেদিলামবলেউঠেদাড়াইলাম।আমারচমচমেরমতভোদারদিকেএকদৃস্টিতেওনাকেতাকিয়েথাকতেদেখেজিজ্ঞাসকরলাম, আপনিকিছুবলবেন?উনিকথানাবলেআমারমতইহাটুগেড়েভোদারনাকেনাকডুবাইয়াদীর্ঘশ্বাসছাড়লেন, আরবললেন,তুইওমাফপাওয়ারযোগ্য।আজএতবছরপরওআমিমাঝেমাঝেসেইদিনেরঘটনামনেকরেভোদানাড়াইয়াশান্তহই।

No comments:

Post a Comment

Comment here...